মঙ্গলবার, ২১ মে, ২০২৪

সাভারে সড়ক দুর্ঘটনায় দীপ্ত টিভির সাংবাদিক নিহত

সাভারে সড়ক দুর্ঘটনায় দীপ্ত টিভির সাংবাদিক নিহত

সাভারে ঢাকা-আরিচা মহাসড়কে সড়ক দুর্ঘটনায় দীপ্ত টিভিতে কর্মরত কামরুজ্জামান রতন নামে এক সাংবাদিক নিহত হয়েছেন। রবিবার (৩১ ডিসেম্বর) সকালে ঢাকা-আরিচা মহাসড়কের ব্যাংকটাউন এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

নিহত কামরুজ্জামান রতন (৫০) ঢাকা জেলার সাভার উপজেলার তালবাগ এলাকার শাহ মো.হুমায়ুন কবিরের ছেলে। নিজ বাড়িতে পরিবার নিয়ে বসবাস করতেন। তিনি ঢাকায় দীপ্ত টিভিতে ভিডিও এডিটর হিসাবে কর্মরত ছিলেন।

পুলিশের ভাষ্য, প্রাথমিক ভাবে জানতে পেরেছি কামরুজ্জামান নামে ওই সাংবাদিক মোটরসাইকেল চালিয়ে ঢাকার দিকে যাচ্ছিলেন। এসময় ব্যাংকটাউন এলাকায় পৌছলে পেছন থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দিয়ে পালিয়ে যায় বলে ধারনা করা হচ্ছে । এতে ঘটনাস্থলেই মুত্যু হয় তার।

সাভার হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবুল হোসেন বলেন,মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এঘটনায় ঘাতক ট্রাকটি আটকের চেষ্টা চলছে ও আইনগত বিষয়টি প্রক্রিয়াধীন।

অপরদিকে আশুলিয়ার বিশমাইল এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আশুলিয়ার বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজের উচ্চ মাধ্যমিক (এইচএসসি) প্রথম বর্ষের শিক্ষার্থী রাকিব হোসেন নিহত হয়েছে। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করেছে। 


সম্পাদক : জোবায়ের আহমেদ নবীন