শনিবার, ২২ জুন, ২০২৪

বাবার খুনিদের ফাঁসি চাই: আনারের মেয়ে

বাবার খুনিদের ফাঁসি চাই: আনারের মেয়ে

ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারকে হত্যার ঘটনায় তার মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন বলেন, ‘আমার বাবাকে হত্যা করে আমাকে এতিম করে দিলো, আমি আমার বাবার হত্যাকারীদের দেখতে চাই, তাদের ফাঁসি চাই।’ বুধবার রাজধানীর মিন্টো রোডে অবস্থিত ডিবি কার্যালয়ে ঢাকা গোয়েন্দা পুলিশের প্রধান হারুন অর রশীদের সঙ্গে সাক্ষাৎ শেষে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে তিনি এ বিচার দাবি করেন।

তিনি আরও বলেন, বাবা আমাকে বলে গিয়েছিলেন তোমার পরীক্ষার ফল আমি চেক করবো। ভারত থেকে এসে তোমাকে ডাক্তার দেখাবো। আজ আমার বাবা আর নেই। আমরা এতিম হয়ে গেছি। যত স্বজনই থাকুক, বাবা না থাকলে সন্তানদের কিছু থাকে না। এ সময় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, ডিবি ও পুলিশ সদস্যরা সব ধরনের সহায়তা করছে উল্লেখ করে তিনি বলেন, আমি শুধু আমার বাবার হত্যার বিচার চাই। আমার বাবাকে যারা হত্যা করেছে তাদের ফাঁসি কার্যকর করা হয়েছে এটা আমি দেখতে চাই।

গত ১২ মে চিকিৎসার জন্য কলকাতায় গিয়ে উত্তরের বরানগরে বন্ধুর বাড়িতে ছিলেন আনার। ১৩ মে তিনি কারও সঙ্গে দেখা করতে গিয়েছিলেন, কিন্তু আর ফেরেননি। বুধবার পশ্চিমবঙ্গ রাজ্যের বিধাননগরের নিউটাউন এলাকায় সঞ্জিভা গার্ডেন থেকে নিউটাউনের টেকনোসিটি থানার পুলিশ আনারের রক্তাক্ত মরদেহ উদ্ধার করে।

সম্পাদক : জোবায়ের আহমেদ নবীন