শনিবার, ২২ জুন, ২০২৪

সেই বাড়িটি ঘিরে রেখেছে পুলিশ

সেই বাড়িটি ঘিরে রেখেছে পুলিশ

ভারতে চিকিৎসা নিতে গিয়ে নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) আনোয়ারুল আজীম আনারের লাশ উদ্ধার করা হয়েছে। কলকাতার নিউ টাউনের সঞ্জিভা গার্ডেন্সের একটি ফ্ল্যাট থেকে তার মরদেহ উদ্ধার করেছেন পশ্চিমবঙ্গ পুলিশের কর্মকর্তারা। ধারণা করা হচ্ছে, সেই বাড়িটিতেই আনোয়ারুল আজিম আনারকে খুন করা হয়েছে। ভারতীয় পুলিশের বরাত দিয়ে এসব তথ্য জানিয়েছে দেশটির গণমাধ্যম কলকাতা-২৪। ভারতীয় পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, সিসিটিভি ফুটেজ অনুযায়ী, নিউ টাউনের সঞ্জিভা গার্ডেন্সের যে ফ্ল্যাট থেকে আনোয়ারুল আজীম আনারের মরদেহ উদ্ধার করা হয়েছে, সেটি পুলিশ ঘিরে রেখেছে। সেখানে কাউকে ঢুকতে দেয়া হচ্ছে না।

পুলিশের সূত্র জানায়, সিসিটিভি ফুটেজে এমপি আনারের মৃত্যুর আগে ওই ফ্ল্যাটে তিনজনকে ঢুকতে দেখা গেছে। এদের মধ্যে একজন নারী। তবে, ওই তিনজনকে সেখান থেকে আর বের হতে দেখা যায়নি। এর আগে, ১২ মে চিকিৎসার জন্য কলকাতায় গিয়ে উত্তরের বরানগরে বন্ধুর বাড়িতে গিয়েছিলেন এমপি আনার। ১৩ মে তিনি কোনো একজনের সঙ্গে দেখা করতে বের হয়ে আর ফেরেননি। কলকাতা পুলিশ বলছে, আনারের শেষ মোবাইল লোকেশন ছিল বিহারে। গত ১৪ মে থেকে তার ফোন বন্ধ পাওয়া যায়। গত আট দিন ধরে নিখোঁজ থাকলেও তার ফোন থেকে পরিবারের সদস্যদের কাছে মেসেজ পাঠানো হয় যে, তিনি নয়াদিল্লি চলে গেছেন।

কলকাতা২৪ জানিয়েছে, নিউটাউনে যে বাড়িতে এমপি আনার গিয়েছিলেন, সেটি একজন এক্সাইজ অফিসারের। ভাড়া নেওয়া বাড়িতে খুন করা হয়েছে এমপি আনারকে। খুনের দিন এই বাড়িতে নারীসহ একাধিক লোকজন ছিলেন বলে ধারণা পুলিশের। কিন্তু আনারের রহস্যজনক মৃত্যুর পর তারা সবাই ভারত থেকে পালিয়ে গেছে বলেও ধারণা করা হচ্ছে।

সম্পাদক : জোবায়ের আহমেদ নবীন