বুধবার, ১৫ মে, ২০২৪

আওয়ামী লীগ ঘরোয়া আলোচনা সভা করবে রোববার

আওয়ামী লীগ ঘরোয়া আলোচনা সভা করবে রোববার

আন্তর্জাতিক মানবাধিকার দিবসে ক্ষমতাসীন আওয়ামী লীগ রাজধানীর বায়তুল মোকাররমের দক্ষিণ গেট এলাকায় সমাবেশ করতে চেয়েছিল। কিন্তু নির্বাচন কমিশনের অনুমতি না মেলায় সে সমাবেশ করবে না দলটি। তবে তারা দিবসটি উপলক্ষ্যে ঘরোয়া আলোচনা সভা করবে বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। 

ওবায়দুল কাদের সম্প্রতি সাংবাদিকদের বলেন, একটা বড় সমাবেশ করবো এরকম একটা কর্মসূচি আমাদের ছিল। আমরা নির্বাচন কমিশনের কাছে আবেদন করেছি। সেই আবেদন তারা গ্রহণ করেননি। বাইরে সমাবেশের নামে শো-ডাউন হবে তারা এ আশংকা করছেন। যে কারণে ১০ তারিখে মানবাধিকার দিবসের আনুষ্ঠানিকতা ভেতরেই পালন করবো।

এদিকে সোমবার ঢাকা মহানগর আওয়ামী লীগ উত্তর ও দক্ষিণ শাখা এবং দলটির সব সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সঙ্গে এক যৌথসভা করবেন কেন্দ্রীয় নেতারা। শনিবার দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার বেলা ১১ টায় রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউস্থ বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এই যৌথসভা অনুষ্ঠিত হবে। সভায় সভাপতিত্ব করবেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। সভায় সংশ্লিষ্ট সকলকে স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে যথাসময়ে উপস্থিত থাকার জন্য বিনীত অনুরোধ জানিয়েছেন তিনি।

সম্পাদক : জোবায়ের আহমেদ নবীন